ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়ার মানিকপুরে জানাযাপূর্বে বক্তারা

সেলিম-শফির খুনীদের এলাকায় ডুকতে দেয়া হবে না

চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মানিকপুর নতুন বাজারে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে জোড়া হত্যাকান্ডের স্বীকার সেলিম উদ্দিন ও শফিউল আলমের জানাযা সম্পন্ন হয়েছে। বুধবার (১৭এপ্রিল) রাত ৮টায় মানিকপুর আয়েশা হক প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শত শত শোকাহত জনগণের অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ছৈয়দ মোহাম্মদ ইবরাহীম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী,চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফখরুল ইসলাম। সহকারী পুলিশ সুপার(চকরিয়া-পেকুয়া) সার্কেল রকিবুর রাজা, চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী,সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম। আরো উপস্থিত ছিলেন, চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র-২ মুজিবুল হক মুজিব, ৩নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার উদ্দিন হানিফ।

জানাযাপূর্ব সমাবেশে বক্তারা বলেন, চকরিয়া-পেকুয়ার নবনির্বাচিত সংসদ সদস্য ছৈয়দ মোহাম্মদ ইবরাহীমের শাসনকে প্রশ্নবিদ্ধ করার জন্য একটি মহল ধারাবাহিক ষড়যন্ত্রে লিপ্ত। তার ধারাবাহিকতায় মানিকপুরে প্রকাশ্যে গুলি করে জোড়া হত্যাকান্ড সংঘটিত করছে সন্ত্রাসী জাহেদ মেম্বারগং। মানিকপুরের জণগণ খুনি জাহেদ এলাকায় প্রবেশ করতে দিবে না।

পাঠকের মতামত: